১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:১৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টেকনাফে একাধিক মামলার পলাতক আাসামি গ্রেপ্তার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
টেকনাফে একাধিক মামলার পলাতক আাসামি গ্রেপ্তার


কক্সবাজারের টেকনাফে পুলিশের উপর হামলা করে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়া একাধিক মামলার পলাতক আসামি হাবিব উল্লাহ প্রকাশ মগুকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার সদর ইউনিয়নের ছোট হাবিব পাড়া এলাকায় গতকাল শুক্রবার রাত ৯টার দিকে গ্রেপ্তার আসামিসহ অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করে পুলিশ। তার অপর এক সহযোগি একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার মৃত ছৈয়দ আহম্মেদের ছেলে আব্দুল গণিকেও (৪০) গ্রেপ্তার করা হয়।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ‘পুলিশের উপর হামলার অন্যতম পলাতক আসামি ও শীর্ষ মাদক কারবারি টেকনাফের ছোট হাবির পাড়ার হাবিব উল্লাহ ওরফে মগু কক্সবাজার অবস্থান করছে এমন গোপন সংবাদের খবরে শুক্রবার দুপুরের উখিয়া-টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাকিল আহমদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় পালানোর চেষ্টকালে হাবিব উল্লাহ ওরফে মগুকে গ্রেফতার করতে সক্ষম হয়।’

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে মগুর চাচাতো ভাই সামশুলের বাড়িতে অভিযান পরিচালনা করে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তার সহযোগি আবদুল গণিকে গ্রেফতার করে পুলিশ।

এক মাস পর পুলিশ হামলাকারি এলাকার ত্রাস ও শীর্ষ মাদককারবারি মগুসহ তার সহযোগিকে ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়। মগু হত্যা, নারী নির্যাতন, অস্ত্র ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বুধবার মাদকসহ একাধিক মামলার আসামি ও শীর্ষ মাদক কারবারি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার  হাবিব উল্লাহ ওরফে মগুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় লোহা রড, দা, কিরিচসহ ইট পাটকেল দিয়ে পুলিশেরর উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় তার লোকজন। সে সময় তিন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় ইউপি সদস্য সৈয়দুল ইসলাম ও মগুসহ ৪৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছিল পুলিশ। 

স্থানীয় ইউপি সদস্য হাফেজ মাওলানা ছৈয়দুল ইসলাম জানান, টেকনাফ মডেল থানা পুলিশের একটি টিম হাবিব ওরফে মগুমিয়াকে নিয়ে এলাকায় অভিযান চালিয়ে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে। মগু একাধিক মামলার পলাতক আসামি। তাকে গ্রেফতার করায় পুলিশ বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শেয়ার করুন