২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঝিনাইদহে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৭-২০২১
ঝিনাইদহে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১ গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লতিফুর রহমান লতিফ নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।


ঝিনাইদহ সদর উপজেলার বামনাইল আশ্রয়ণ প্রকল্পে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লতিফুর রহমান লতিফ নামে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে বামনাইল বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লতিফ কালীগঞ্জ উপজেলার ফয়লা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

নারিকেলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই অমিত কুমার দাস জানান, শনিবার দুপুরে লতিফুর রহমান লতিফ বামনাইল আশ্রয়ণ প্রকল্পে যায়।সেখানে ঘরে একা পেয়ে ৩ সন্তানের এক জননীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। সেসময় গৃহবধূর আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে লতিফ পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ লতিফকে আসামি করে ওইদিন রাতেই ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে লতিফকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন