২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:৪০:০৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দোকানির শরীরে ‘ফুটন্ত গরম’ পানি ঢেলে দিলেন ইউপি সদস্য!
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১১-১২-২০২১
দোকানির শরীরে ‘ফুটন্ত গরম’ পানি ঢেলে দিলেন ইউপি সদস্য!


বরগুনার বেতাগীতে চা দোকানির শরীরে কেটলি থেকে ফুটন্ত গরম পানি ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। তিনি বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য মো. সিদ্দিকুর রহমান। 

শুক্রবার রাত ৯টায় খাঁনেরহাট বাজারে  এ ঘটনা ঘটে। 

পরে ঝলসে যাওয়া শরীর নিয়ে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেন চা দোকানি রাসেল (৩৫)। 

বেতাগী থানার উপ-পুলিশ পরিদর্শক করুণ চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে খাঁনেরহাট বাজারে চায়ের দোকানে বসে এলাকার কয়েকজন লোক সংশ্লিষ্ট ইউপি সদস্য সম্পর্কে আলোচনা- সমালোচনা করছিলেন। তারা বলছিলেন, ইউপি সদস্য সিদ্দিক জন্ম নিবন্ধন সংশোধন বাবদ ২ থেকে ৩ হাজার টাকা ‘ঘুষ’ নেন। একপর্যায়ে চায়ের দোকানদার রাসেলও তাদের সাথে আলোচনায় অংশ নেন। এসময় রাসেল বলেন, এসব আলোচনা করলে দোকানের বাইরে গিয়ে করেন। তখন ইউপি সদস্যের পক্ষের দুলাল ডাক্তার নামের এক ব্যক্তি চা ব্যবসায়ী রাসেলের সাথে তর্ক শুরু করেন। তিনি ইউপি সদস্য সিদ্দিককে ডেকে এনে বলেন, চা ব্যবসায়ী তুমি ঘুষ নাও বলে লোকজনের কাছে সমালোচনা করছে। এতে ইউপি সদস্য সিদ্দিক দোকানি রাসেলকে বাইরে ডাকেন। কিন্তু রাসেল দোকান থেকে বের হতে রাজি হননি।

এ নিয়ে ইউপি সদস্য সিদ্দিক ও রাসেলের কথা কাটাকাটি শুরু হয়। জড়ো হন এলাকার লোকজন। একপর্যায়ে ইউপি সদস্য ও দুলাল ডাক্তার দোকানে ঢুকে রাসেলকে মারধর শুরু করেন। মারধরের একপর্যায়ে ইউপি সদস্য দোকানে থাকা চায়ের কেটলির ফুটন্ত গরম পানি  রাসেলের শরীরে ঢেলে দেন। এতে দগ্ধ হয়ে রাসেলের  শরীরে ফোস্কা পড়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পার্শ্ববর্তী ওয়ার্ডের ইউপি সদস্য আলতাফ হোসেন বলেন, এতো পাশবিক নির্যাতন আমি আর দেখি নাই। কোনও কারণ ছাড়াই রাসেলের শরীরে গরম পানি ঢেলে দেওয়া হয়েছে।  এর সঠিক বিচার হওয়া দরকার। 

চা দোকানি রাসেল বলেন, আজ গরীব বলে এতটা নির্যাতিত হয়েছি। বিচারটা সৃষ্টিকর্তার কাছেই দিলাম। একজন জনপ্রতিনিধির যদি এমন আচরণ হয় তবে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়?

ইউপি সদস্য সিদ্দিকুর রহমান বলেন, ও একটা বেয়াদব, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম মাত্র, শুধু হাতাহাতি হয়েছে। আমার বিরুদ্ধে ওঠা সম্পূর্ণ অভিযোগই মিথ্যা। 

হোসনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান খান বলেন, একজন চেয়ারম্যান হিসেবে জনগণের নিরাপত্তা দেওয়া আমার দায়িত্ব। খবরটি শুনে আমি বেতাগী থানায় জানাই। এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

বেতাগী থানার ওসি মো.শাহআলম হাওলাদার বলেন, লিখিত অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে। এমন পাশবিক নির্যাতন করে কেউ পার পাবে না।

শেয়ার করুন