২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কুড়িগ্রামে গৃহবধূর আত্মহত্যা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
কুড়িগ্রামে গৃহবধূর আত্মহত্যা


কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্বামীর সাথে অভিমান করে আমিনা খাতুন (৩০)  নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের বোয়ালভীর ফকিরটারী গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী। মঙ্গলবার দুপুরে ওই গৃহবধুকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুই সন্তানের জননী আমিনা খাতুনের স্বামী সফিকুল কুমিল্লায় কাজ করেন। সোমবার রাতে স্বামী-স্ত্রীর মোবাইল ফোনে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে স্ত্রী আমিনা খাতুন অভিমান করে মঙ্গলবার সকালে বিষপান করে। এতে অসুস্থ হয়ে পড়লে সফিকুলের ভগ্নিপতি সাইদুল ইসলাম ও জাহাঙ্গীর আলম তাকে উদ্ধার করে দুপুরের দিকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নাগেশ্বরী থানার ওসি নবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন