২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:০২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২১
বগুড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি


বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এম এ তারেক হেলালকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন স্বাক্ষরিত এক দলীয়পত্রে শনিবার রাতে তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।

দলীয়পত্রে উল্লেখ করা হয়েছে, এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ তারেক হেলালকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সংগঠন থেকে অব্যাহিত প্রদান করা হলো। সেই সঙ্গে একই কমিটির সহ-সভাপতি শাহীনুর রহমান সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। উল্লেখ্য, এম এ তারেক হেলাল ১৯৯৬ সালে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগে সদস্যপদ লাভ করেন। এরপর তিনি ২০০২ সালে এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে নির্বাচিত হন। ২০১১ সালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে এবং ২০১৬ সালে নৌকা প্রতীক নিয়ে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

শেয়ার করুন