২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শিশু ধর্ষণ মামলায় ৮৫ বছরের বৃদ্ধের আমৃত্যু কারাদণ্ড
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ১৫-১২-২০২১
শিশু ধর্ষণ মামলায় ৮৫ বছরের বৃদ্ধের আমৃত্যু কারাদণ্ড


হারুণ অর রশিদ (৮৫) নামে এক বৃদ্ধকে ১১ বছরের এক শারীরিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের দায়ে আমৃত্যু সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে তিন লাখ টাকা জরিমানা ও অনাদায়ে ৬০ দিনের মধ্যে আসামির সহায়-সম্পদ বিক্রি করে অর্থ আদালতে জমাদানের নির্দেশ দেওয়া হয়েছে।

আজ বুধবার দুপুরে রাঙামাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) এ.ই.এম ইসমাইল হোসেন এ রায় দেন। 
মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ৪ অক্টোবর সকালে রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মায়ের অনুপস্থিতে ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করেন বৃদ্ধ হারুন। ঘটনাস্থলেই বৃদ্ধ ধরা পড়েন। 

পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। শিশুটির মা বাদী হয়ে ঘটনার দিনই ওই বৃদ্ধের নামে নানিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এ রায় দিলেন আদালত।

শেয়ার করুন