২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪৮:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লাগেজ না আসায় ওসমানী বিমানবন্দরে প্রবাসীদের হট্টগোল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২১
লাগেজ না আসায় ওসমানী বিমানবন্দরে প্রবাসীদের হট্টগোল


মালয়েশিয়া ও ওমান থেকে আসা কয়েকজন প্রবাসীর সঙ্গে তাদের লাগেজ না আসায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ভেতরে হ্ট্টগোল শুরু হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে কর্তৃপক্ষের আশ্বাসের ভিত্তিতে তারা বিমানবন্দর ত্যাগ করেন।

জানা গেছে, বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে বুধবার সাড়ে ১২টায় মালয়েশিয়া ও ওমান থেকে সিলেটে আসা প্রবাসীদের মধ্য থেকে ৮-১০ জনের লাগেজ তাদের সঙ্গে ফ্লাইটে আসেনি। ইমিগ্রেশনের সময় বিষয়টি জানতে পেরে ক্ষুব্ধ হয়ে হট্টগোল শুরু করেন তারা।

পরে বিমাবন্দরের দায়িত্বশীল কর্মকর্তারা তাদের বলেন, এরকম অনেক সময় ঘটে যায়। তাই আপনাদের পাসোপোর্টের ফটোকপিসহ মোবাইল ফোন নাম্বার দিয়ে যান, লাগেজ আসামাত্র ফোন করে নিয়ে এসে আপনাদের কাছে লাগেজগুলো হস্তান্তর করা হবে।

এ বিষয়ে এক মালয়েশিয়া থেকে আসা এক প্রবাসীর ভাই সিলেট নগরীর বাগবাড়ির বাসিন্দা সোহান আহমদ বলেন, এটি প্রথমেই আমাদের বুঝিয়ে বললে হতো। কিন্তু প্রথমে যাদের লাগেজ সঙ্গে আসেনি তাদের কোনো সান্তনা দেয়া হয়নি। তাই ভেতরে আমার ভাইসহ প্রবাসীরা ক্ষুব্ধ হয়ে পড়েন। পরে তাদের বুঝিয়ে বলা হয় এবং ও তাদের কন্টাক্ট নাম্বার রাখা হয়। পরে বিকাল ৩টার দিকে তারা  বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন।

ওসমানী বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের এক কর্মকর্তা বলেন, মালয়েশিয়া ও ওমান থেকে আসার ৮-১০ জন প্রবাসীর লাগেজ ঢাকা থেকে তাদের সঙ্গে আসেনি। বিষয়টি জেনে তারা খানিকটা হট্টগোল শুরু করেন। তাদের দাবিটি ন্যায্য। কিন্তু মাঝে-মধ্যে এমনটি ঘটে যায়। বিষয়টি তাদের বুঝিয়ে বলা হয় এবং তাদের কন্টাক্ট নাম্বার রাখার পর তারা চলে যান।

শেয়ার করুন