২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:২৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২১
প্রাইভেটকারসহ প্রতারক চক্রের ৩ সদস্য আটক


ব্যাংক থেকে এক লাখ টাকা তুলে বাইরে আসার সঙ্গে সঙ্গে প্রতারকের খপ্পরে পড়েন কক্সবাজারের ঈদগাঁও এলাকার এক প্রবাসীর স্বজন। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরের এ ঘটনায় পালিয়ে যায় প্রতারক চক্র। বৃহস্পতিবার আবারও একই জায়গায় আসেন সেই প্রতারক চক্রের তিন সদস্য। আগের দিনের সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা সেই প্রতারক তিনজনকে জনতার সহায়তায় আটক করে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার এবং আগের দিন হাতিয়ে নেওয়া টাকাও জব্দ করা হয়।

আটক তিন প্রতারকরা হলেন, মাদারিপুরের শিবচর থানার বহেরাতলা এলাকার মৃত লাল মিয়া ফকিরের ছেলে মো. খোকন (৫০), শিবচরের শিরুয়াইল ইউপির পূর্ব কাকুরার মৃত মফিজ উদ্দিন মাতব্বরের ছেলে মো. ফারুক (৪৮) ও ঢাকার সাভার থানার শিমুলিয়া গোয়ালবাড়ির মৃত ইসমাইলের ছেলে মো. সেলিম (৪৩)।

শেয়ার করুন