২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৪৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অভিনব কায়দায় ইয়াবা পাচারের চেষ্টা, যুবক আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২১
অভিনব কায়দায় ইয়াবা পাচারের চেষ্টা, যুবক আটক


কক্সবাজারের টেকনাফে ইয়াবাসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তি নুর আলমের ছেলে মো. আবুল কাশেম (৩০)। তিনি টেকনাফ হ্নীলা ২৭ নম্বর জাদিমোরা ক্যাম্পের ব্লক-এ/১০ এর বাসিন্দা।

ফয়সল হাসান খান জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন সদরের বিশেষ একটি টহলদল ইয়াবা পাচারের গোপন সংবাদ পায়। পরে বিজিবি সদস্যরা মোচনী এলাকায় প্রধান সড়কে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি শুরু করে।

কিছুক্ষণ পর একটি যাত্রীবাহী অটোরিকশা চেকপোস্টে পৌঁছালে তল্লাশি করা হয়। এসময় অটোরিকশার সিটে বসা যাত্রীর পায়ের নিচে পলিথিন মোড়ানো ব্যাগ থেকে ৩০ লাখ টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং তাকে আটক করা হয়।

উদ্ধার ইয়াবাসহ আটক মাদক পাচারকারীকে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর নিয়মিত মামলায় টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

শেয়ার করুন