২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৪৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বিতর্কে ইংল্যান্ডের সমর্থকরা, রাহুলের দিকে ছোঁড়া হলো মদের বোতলের ছিপি (ভিডিও)
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২১
বিতর্কে ইংল্যান্ডের সমর্থকরা, রাহুলের দিকে ছোঁড়া হলো মদের বোতলের ছিপি (ভিডিও) সংগৃহীত ছবি


 আবারও বিতর্কে ইংল্যান্ডের সমর্থকরা। ভারতীয় সমর্থক এবং ক্রিকেটারদের বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের পর এবার কেএল রাহুলের সঙ্গে দুর্ব্যবহার করা হল। টিম ইন্ডিয়ার ফিল্ডিংয়ের সময় লর্ডসে শতরানকারী এই ভারতীয় ব্যাটসম্যানের দিকে মদের বোতলের মুখে থাকা ছিপি বা কর্ক দিয়ে ঢিল ছুড়তে থাকে ইংলিশ সমর্থকদের একাংশ। ফলে রাহুলের আশে পাশে অনেকগুলো ছিপি জমা হয়।

ঠিক কী ঘটেছিল? লর্ডসে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে ইংল্যান্ডের ব্যাটিংয়ের ৬৯তম ওভারে ঘটনাটি ঘটে। ওই সময় বোলিং করছিলেন মোহম্মদ শামি। থার্ড ম্যানে দাঁড়িয়েছিলেন লোকেশ রাহুল। হঠাৎই তার দিকে ধেয়ে আসতে থাকে একের পর এক মদের বোতলের কর্ক। যার জেরে কিছুক্ষণ বন্ধও থাকে খেলা।
এসময় রাহুল গিয়ে ভারতের অধিনায়ক বিরাট কোহলিকে অভিযোগও জানান। ইশারায় কোহলিও সেগুলিকে দর্শকদের দিকে ছুড়ে মারতে বলেন। এরপর ওই জায়গায় ক্যামেরা ধরলে দেখা যায়, মাঠের মধ্যে একাধিক কর্ক বা ছিপি পড়ে রয়েছে। তখন রাহুল দর্শকদের উদ্দেশ্যে একটি ঢিল ছুড়েন। রাহুলের সেই ঢিলে অবশ্য কোনো ক্ষতি হয়নি ইংলিশ সমর্থকদের। সেই কর্কটি ক্যাচ লুফে নেন এক দর্শক।

এদিকে, এই মুহূর্তের ভিডিও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ইংরেজ সমর্থকদের এই কাজের তীব্র নিন্দা করেছেন। এর আগে, নটিংহাম সিরিজের প্রথম টেস্টেও একই ঘটনা ঘটেছিল। শুধু ক্রিকেটাররা নন, খেলা দেখতে আসা ভারতীয় সমর্থকদের উদ্দেশেও কটূক্তি করার অভিযোগ উঠেছিল ইংল্যান্ড সমর্থকদের বিরুদ্ধে।

শেয়ার করুন