২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:২৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হঠাৎ দুই ভাগ হয়ে গেল চলন্ত ট্রেন
ভোরের ধ্বনি অনলাইন ডেক্স
  • আপডেট করা হয়েছে : ০৬-১২-২০২১
হঠাৎ দুই ভাগ হয়ে গেল চলন্ত ট্রেন


১৫টি বগি নিয়ে যাত্রা শুরু হয়েছিল ট্রেনটির। মাঝপথে বগির জয়েন্ট ছুটে যায়। দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে ট্রেন। যাত্রীরা পড়েন চরম বিড়ম্বনায়। আন্তনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি আজ সোমবার বেলা সোয়া ১১টার দিকে সিলেট রেলস্টেশন থেকে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করেছিল। 

বিকাল ৩টা ৪২ মিনিটে হবিগঞ্জে মনতলা স্টেশনে বিরতি শেষে যাত্রা শুরুর কয়েক গজ পড়েই ওই ঘটনা ঘটে।

ট্রেনটি পেছনে ৫টি বগি ও সামনে ১০টি বগি নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে যায়। আশপাশের লোকজন চিৎকার করে চালকের দৃষ্টি কাড়েন। এতে চালক ট্রেনটি থামান।

ঘটনা স্টেশনের কাছে হওয়ায় বিকল্প প্ল্যাটফর্মে ট্রেনগুলো চলাচল অব্যাহত রয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন, হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা রেলস্টেশনের সহকারী স্টেশনমাস্টার মো. জাহিদ হোসেন। 

তিনি বলেন, ‌‘আখাউড়া রেলওয়ে প্রকৌশল বিভাগের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসার পর সমস্যার সমাধান হবে। তবে এ সমস্যার কারণে ঢাকা-সিলেট রেলপথে আর কোনো ট্রেন চলাচলে কোনো সমস্যা হয়নি।’

শেয়ার করুন