২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


শাকিবের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে সিনেমায় শান্ত-দিঘী!
স্টাফ রিপোর্টার: এ কে আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ২৬-১২-২০২১
শাকিবের নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে সিনেমায় শান্ত-দিঘী!


ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার নায়ক হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হবে সিনেমা। এর নাম ‘স্টোরি অব শাকিব খান’। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা এফ আই মানিক। গত বৃহস্পতিবার চলচ্চিত্র পরিচালক সমিতিতে সিনেমাটি নিবন্ধিত হয়েছে বলে জানা গেছে।

ছবিতে কে হবেন শাকিব খান? তার নায়িকাদের চরিত্রে কাকে দেখা যাবে? বিশেষ করে শাকিব খানের ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ নায়িকা অপু বিশ্বাস চরিত্রে কে অভিনয় করবেন? এসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সিনেমাপাড়ায়।

ছড়িয়েছে নানা গুঞ্জন। যেখানে এগিয়ে আছে শান্ত খানের নাম। এফ আই মানিকের ‘স্টোরি অব শাকিব খান’ সিনেমায় শাকিবের চরিত্রে দেখা যাবে শান্ত খানকে। এমন গুঞ্জন বেশ জোরেসোরেই শোনা যাচ্ছে। অপরদিকে শাকিবের প্রাক্তন স্ত্রী ও তার ক্যারিয়ারের সর্বাধিক সিনেমা ও সফল নায়িকা অপু বিশ্বাসের চরিত্রে প্রার্থনা ফারদিন দীঘিকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

তবে এ নিয়ে এখনো মুখ খুলছেন না সংশ্লিষ্টরা। বিষয়টি আপাতত প্রক্রিয়াধীন বলে জানা গেছে। শান্ত ও দিঘী এর আগে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায় জুটি হয়ে কাজ করেছেন। যেখানে তারা কিশোর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার স্ত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

শেয়ার করুন