২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১০:৩২:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


অনৈতিক ও দুর্নীতি করার অভিযোগে নায়ক ফারুকের ব্যক্তিগত সহকারীকে অব্যাহতি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৭-১১-২০২১
অনৈতিক ও দুর্নীতি করার  অভিযোগে নায়ক ফারুকের ব্যক্তিগত সহকারীকে অব্যাহতি


বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন চিত্রনায়ক ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক । দেশে তার অনুপস্থিতিতে ক্ষমতার অপব্যবহার করে নানা রকম অনৈতিক ও দুর্নীতি করার অভিযোগ উঠেছে ফারুকের ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর মোহাম্মদ মকসুদ আলমের (শিপন) বিরুদ্ধে। হাতে লেখা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন নায়ক ফারুকের স্ত্রী মিসেস ফারহানা পাঠান। বিজ্ঞপ্তিতে ফারহানা পাঠান লেখেন, বাবার নাম ভাঙিয়ে শিপন দুর্নীতি, আর্থিক অনিয়ম করেছেন।  এতে বাবার সুনাম ক্ষুণ্ন হয়েছে। তাই পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়ে শিপনকে বাবার ব্যক্তিগত সহকারীর দায়িত্ব থেকে বাদ দেওয়া হয়েছে।

দীর্ঘদিন ধরে অসুস্থ ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।  তাকে কেবিনে নেওয়া হয়েছে বলে জানান শরৎ।

এদিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে চিত্রনায়ক ফারুকের স্ত্রী ফারহানা পাঠান শিপনকে বাদ দেওয়ার তথ্য জানান। বিজ্ঞপ্তিতে ফারহানা পাঠান লেখেন, সংসদ সদস্য আকবর হোসেন পাঠানের অভিপ্রায় অনুযায়ী তার প্রিভিলেইজভুক্ত ব্যক্তিগত সহকারী কাম-কম্পিউটার অপারেটর মকসুদ আলম শিপনকে পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।  

পদ থেকে অব্যাহিত পাওয়া শিপনের সঙ্গে কোনো যোগাযোগ না করার অনুরোধ জানিয়েছেন ফারহানা পাঠান।

শেয়ার করুন