২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৩০:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ছেলের ঘুষিতে হাসপাতালে বাবা!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২১
ছেলের ঘুষিতে হাসপাতালে বাবা!


কুমিল্লার মনোহরগঞ্জে ছেলের ঘুষিতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন হতভাগা বাবা। উপজেলার খিলা ইউনিয়নের তাহেরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় গতকাল বৃহস্পতিবার অভিযোগ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তাহেরপুর গ্রামের মোশাররফ হোসেন সম্পত্তি বিক্রি করে একমাত্র ছেলে দুলাল মিয়াকে ওমানে পাঠান। পাঁচ বছর প্রবাসে থাকার পর গত তিন মাস আগে দেশে ফিরে বিয়ে করেন দুলাল। কয়েকদিন আগে দুলাল আবারও ওমানে যাওয়ার জন্য বাবার কাছে টাকা চান। টাকা দিতে রাজি না হওয়ায় বাবা ও ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুলাল তার বাবাকে লাঞ্ছিত করেন এবং এলোপাতাড়ি কিল-ঘুষি মারেন। এতে মোশাররফের নাক-মুখ দিয়ে রক্ত বের হয়। পরে বাড়ির লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন। 

অভিযুক্ত দুলাল মিয়া বলেন, প্রবাসে পাঠানোর জন্য টাকা নিয়ে বাবার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। বাবাকে আমি মারধর করিনি। 

এ ঘটনায় ভুক্তভোগী মোশাররফ হোসেনের বোন কোহিনুর আক্তার বাদী হয়ে দুলাল মিয়ার বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় অভিযোগ করেছেন। 

মনোহরগঞ্জ থানার ওসি মাহবুবুল কবির বলেন, অভিযোগ পেয়েছি। অভিযুক্ত দুলালকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন