২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৪৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


২৫০ শিশুর পড়াশোনার খরচ দেবেন বাবর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২১
২৫০ শিশুর পড়াশোনার খরচ দেবেন বাবর


টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতকে রবিবার রাতে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে পাকিস্তান। ভারতের বিপক্ষে বিশ্বকাপে প্রথম কোনো ম্যাচ জিতে পাকিস্তান অধিনায়ক বাবর আজম একটি মহৎ কাজের সঙ্গে যুক্ত হলেন। 

২৭ বছর বয়সি ব্যাটিং সুপারস্টার সিদ্ধান্ত নিয়েছেন, তিনি একটি ইডিটেক প্ল্যাটফর্ম নুন-এর সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে ২৫০ জন যোগ্য শিক্ষার্থীকে শিক্ষিত করবেন। এভাবেই ভারতের বিরুদ্ধে পাকিস্তানের জয় উদযাপন করতে চান বাবর আজম। পাকিস্তান অধিনায়কের আদর্শ তার বাবা মোহাম্মদ আজম। ছেলেমেয়েদের শিক্ষিত করে তোলার উদ্যোগ তার বাবার। 

বাবর ঘোষণা করেছেন, ২০ লাখ রুপির একটি তহবিল গঠন করা হবে। ‘আমি ২৫০ যোগ্য শিক্ষার্থীকে শিক্ষিত করে এই জয় উদযাপন করতে চাই। আমার বাবা মোহাম্মদ আজমের এই উদ্যোগ’, বলেছেন তিনি।

উল্লেখ্য, ইমরান খান পাকিস্তানকে বিশ্বকাপ জিতিয়েছেন। ইউনুস খান পাকিস্তানকে এনে দিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ ট্রফি। কিন্তু বিশ্বকাপে ভারতকে হারাতে পারেননি তারা কেউ। অবশেষে রবিবার বিশ্বকাপের মঞ্চে ভারতের বিপক্ষে জয়ের দেখা পেল টিম পাকিস্তান।

শেয়ার করুন