২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৭:০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাবেক এমপি ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
সাবেক এমপি ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল


জামালপুর-১ আসনের সাবেক এমপি, ব্যারিস্টার এ কে মাইনুল হক আর নেই। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

এ কে মাইনুল হক জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের বিএনপি দলীয় সাবেক এমপি। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচনে তিনি জামালপুর-১ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ঘনিষ্ঠ বন্ধু এবং সহপাঠী ছিলেন তিনি।  

তার ভাগ্নে আখতার নেওয়াজী টফি গণমাধ্যমকে জানান, বুধবার রাত ১১টায় ঢাকায় মালিবাগের ১৫৫/এ ডাক্তার গলির বায়তুল মামুন জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর দেওয়ানগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে চিকাজানির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

শেয়ার করুন