২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৪২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাশকতা মামলায় ইটভাটার মালিক গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
নাশকতা মামলায় ইটভাটার মালিক গ্রেফতার


নাশকতা মামলার অভিযোগে আখতারুজ্জামান চঞ্চল নামে এক ইটভাটা মালিককে আটক করেছে মেহেরপুর থানা পুলিশ। আটক চঞ্চল বারাকপুর গ্রামের আমির হামজার ছেলে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহা দারা খান জানান, নাশকতার কাজে অর্থ দাতা হিসেবে চঞ্চলকে গ্রেফতার করা হয়েছে।  গত ২১ আগস্ট নাশকতা মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়। ওই ঘটনায় ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ার অ্যাক্টের ১৫ (৩) /২৫ (বি) ধারায় ৭ জন নামীয় আসামিসহ ৪-৫ জনকে অজ্ঞাত আসামি করে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়।

ওই মামলায় নাশকতার কাজে অর্থ দাতা হিসেবে চঞ্চলকে গ্রেফতার করা হয়। চঞ্চলকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার বারাকপুর মাঠে চঞ্চলের ইটভাটার অফিস কক্ষের ছাদ থেকে পাঁচটি বোমাসদৃশ বস্তু ও ১২টি রামদা উদ্ধার করে পুলিশ।

শেয়ার করুন