সাবেক এমপি ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল


ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক , আপডেট করা হয়েছে : 04-11-2021

সাবেক এমপি ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল

জামালপুর-১ আসনের সাবেক এমপি, ব্যারিস্টার এ কে মাইনুল হক আর নেই। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

এ কে মাইনুল হক জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের বিএনপি দলীয় সাবেক এমপি। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচনে তিনি জামালপুর-১ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ঘনিষ্ঠ বন্ধু এবং সহপাঠী ছিলেন তিনি।  

তার ভাগ্নে আখতার নেওয়াজী টফি গণমাধ্যমকে জানান, বুধবার রাত ১১টায় ঢাকায় মালিবাগের ১৫৫/এ ডাক্তার গলির বায়তুল মামুন জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ জোহর দেওয়ানগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে চিকাজানির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।


উপদেষ্ঠা : আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, মাননীয় জাতীয় সংসদ সদস্য, ১৫৬ ময়মনসিংহ ১১ (ভালুকা), সদস্য, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

সম্পাদকঃ মো এনায়েত হোসেন

সহ-সম্পাদক : মেছ মাউল আলম (মোহন)

প্রকাশক। মোঃ বোরহান হাওলাদার (জসিম)

নির্বাহী সম্পাদকঃ বীর মুক্তিযুদ্ধা জোনাস ঢাকী।

বার্তা সম্পাদক : মো: সোহেল রানা