২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫০:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নালিতাবাড়ীতে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
নালিতাবাড়ীতে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


শেরপুরের নালিতাবাড়ীতে ফুটবল খেলা দেখতে বিদ্যালয়ের চালে উঠতে না দেওয়ায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলা পরিষদের সামনের মহাসড়কে নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমিতির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষক সমিতির সভাপতি ও প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক তৌহিদুল ইসলাম খোকনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক যোগেন রায়, ইমদাদুল হক কাজল, হারুন-অর-রশিদ, আবু নোমান, নেছার উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, সারোয়ার আহমেদ স্বপন প্রমুখ।

উল্লেখ্য, গত ১ অক্টোবর শুক্রবার তারাগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ‘মেয়র কাপ ফুটবল ট‚র্ণামেন্ট-২০২১’ এর উদ্বোধনী খেলা দেখতে কতিপয় উশৃঙ্খল যুবক বিদ্যালয়ের টিনের চালে উঠতে চায়। বিদ্যালয়ের দপ্তরী আকাব্বর আলী তাদের চালে উঠতে নিষেধ করায় তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। খেলা শেষে সন্ধ্যা পৌনে সাতটার সময় ওই দপ্তরি আকাব্বরের উপর অতর্কিত হামলা করে। এসময় ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন ফেরাতে এলে তার উপর হামলা করে যুবকরা। দুজনেই গুরুতর আহত হলে প্রথমে তাদের নালিতাবাড়ী ও পরে ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহামেদ বাদল বলেন, ওই দিনের ঘটনার মামলা হয়নি। তবে আজ মামলা হতে পারে। আমরা একটা নাম ওই সময় পেয়েছিলাম তাকে খোঁজা হচ্ছে। 

শেয়ার করুন