২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাসিরনগরে ঝড়ে ভেঙেছে দুই শতাধিক ঘর, ফসলের ক্ষতি
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২২
নাসিরনগরে ঝড়ে ভেঙেছে দুই শতাধিক ঘর, ফসলের ক্ষতি


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সোমবার সকালে ও রবিবার গভীর রাতের ঝড়ে দুই শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে। ক্ষতি হয়েছে ফসলের। তবে এতে হতাহতের কেনো ঘটনা ঘটেনি। 

নাসিরনগর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান খান শাওন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন। 

ভলাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুবেল মিয়া জানান, সকালে ভলাকুট, কঠুই, ও খাগালিয়া, বালিখোলাসহ বেশ কয়েকটি গ্রামের ওপর দিয়ে বয়ে ঝড় বয়ে যায়। এতে দুই শতাধিক ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে। এছাড়া ভলাকুট ইউনিয়ন পরিষদের অস্থায়ী ভবনটিও ক্ষতিগ্রস্ত হয়।

নাসিরনগর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান খান শাওন জানান, ঝড়ে ভলাকুটের গ্রামগুলো বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঝড়ের সময় শিলা বৃষ্টির কারণে পূূর্বভাগ ইউনিয়নে ফসলের ক্ষতি হয়েছে।

শেয়ার করুন