২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নিরাপত্তা প্রমাণ করার সুযোগ দিন, আবেদন ওয়াসিম আকরামের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-০৯-২০২১
নিরাপত্তা প্রমাণ করার সুযোগ দিন, আবেদন ওয়াসিম আকরামের


পাকিস্তান সফর বাতিল করে দিয়ে দেশে ফিরে গেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। কিউই প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেনকে সুরক্ষার আশ্বাস দিয়েছিলেন ইমরান খান। কিন্তু তাতেও কাজ হয়নি। এই ঘটনায় প্রায় সকল সাবেক পাকিস্তানি ক্রিকেটারই গর্জে উঠেছেন। সদ্য পিসিবি'র চেয়ারম্যান পদে বসা রমিজ রাজা থেকে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার কড়া প্রতিক্রিয়া দিয়েছেন। এবার মুখ খুললেন ওয়াসিম আকরাম। 

কয়েকদিন আগে শোয়েব আখতার মন্তব্য করেছিলেন, "পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড।" তবে কিউইদের সরাসরি আক্রমণ করেননি আকরাম। তিনি গোটা ক্রিকেট বিশ্বকে পাকিস্তানের মাটিতে খেলতে আরও একবার আহ্বান জানালেন। পাকিস্তানি নিরাপত্তা বাহিনীর কর্মদক্ষতার প্রশংসা করলেন। তিনি আরও বললেন, ক্রিকেট তার দেশের কাছে নিছক খেলার চেয়েও বেশি কিছু। 

কিংবদন্তি বাঁহাতি এই পেসার টুইট করে লিখেছেন, "আমার মনে আমাদের নিরাপত্তা বাহিনীর শক্তিকে বিশ্ব ছোট চোখে দেখে। ক্রিকেট আমাদের কাছে খেলার চেয়েও বেশি কিছু। তাই আমাদের থেকে ক্রিকেট কেড়ে নেওয়া আটকাতে সবকিছু করব। এটা প্রমাণ করার জন্য বিশ্বের উচিত আমাদের সুযোগ দেওয়া।"

শেয়ার করুন