২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:১১:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মৌসুমী-শাকিলের জন্মদিনে যা বললেন শাবনূর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
মৌসুমী-শাকিলের জন্মদিনে যা বললেন শাবনূর


ঢালিউডে জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমী ও শাকিল খান। আজ তাদের জন্মদিন। বিশেষ দিনে এই দুই তারকাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন তাদের ভক্ত, অনুরাগী ও সহকর্মীরা। তাদের ভালোবাসা জানিয়েছেন আরেক জনপ্রিয় নায়িকা শাবনূর।

নিজের ফেসবুক একটি ছবি শেয়ার করে শাবনূর লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয় মৌসুমী আপু ও শাকিল খান। আজকের এই স্পেশাল দিনে তোমাদের দুজনের জন্য আমার তরফ থেকে অনেক অনেক ভালোবাসা রইলো। আশা করি আজকের এই দিনটি তোমাদের জীবনে বয়ে নিয়ে আসবে সুখের বন্যা। নতুন আশা এবং নতুন উদ্যমে শুরু হোক তোমাদের দিনগুলো! ভালো থেকো তোমরা দুজন।’

প্রসঙ্গত, শাবনূর এখন অস্ট্রেলিয়ায় বসবাস করেন। সংসার ও সন্তান নিয়ে তার ব্যস্ত জীবন। এরই ফাঁকে সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন। নিজের ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ও ইউটিউব চ্যানেল চালু করেছেন। এগুলোর মাধ্যমে ভক্তদের সঙ্গে নিয়মিত যুক্ত থাকতে চান তিনি।

১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেন মৌসুমী। এরপর তাকে অসংখ্য নন্দিত সিনেমায় দেখা গেছে। তার অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘দোলা’, ‘স্নেহ’, ‘অন্তরে অন্তরে’, ‘বিদ্রোহী বধূ’, ‘লুটতরাজ’, ‘ভণ্ড বাবা’, ‘আম্মাজান’, ‘কষ্ট’, ‘ইতিহাস’, ‘মোল্লা বাড়ির বউ’, ‘মেশিনম্যান’, ‘খায়রুন সুন্দরী’, ‘সাহেব নামের গোলাম’, ‘প্রজাপতি’, ‘দেবদাস’, ‘তারকাঁটা’ ইত্যাদিঅভিনয়ের জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বহু পুরস্কার ও সম্মাননা পেয়েছেন মৌসুমী। ব্যক্তিগত জীবনে তিনি নায়ক ওমর সানীর স্ত্রী এবং দুই সন্তানের মা।।

শেয়ার করুন