২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদারীপুরে হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরণ
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
মাদারীপুরে হুইল চেয়ার ও শীতবস্ত্র বিতরণ


মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠনের তৃতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। সোমবার সকালে শিকারমঙ্গল মানবকল্যাণ সংগঠনের প্রতিষ্ঠাতা ফিরোজ মাহমুদ বুলু বেপারীর নিজ বাসভবনে নানা সামাজিক কাজের মধ্য দিয়ে বর্ষপূর্তি উদযাপন করা হয়। 

এ সময় স্থানীয় মসজিদ মাদরাসার ছাত্রদের মাঝে ৫০ খানা কোরআন শরীফ, ৪ জন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার ও উপজেলার ১৩টি ইউনিয়নের শীতার্তদের মাঝে ২ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও কালকিনি মাদরাসায় একটি শব্দযন্ত্র উপহার প্রদান করা হয়। 

কালকিনি পৌরসভার কাউন্সিলর ও সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, সমাজসেবা কর্মকর্তা বিএম আসাদুজ্জামান, কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল, সংগঠনের সভাপতি বিএম রাসেল, সুবিধাভোগীসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সদস্য মুখর হাসান।

শেয়ার করুন