২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৫৪:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বহিরাগত সন্ত্রাসী নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগ নৌকা প্রার্থীর বিরুদ্ধে
স্টাফ রিপোর্টার মোঃ ফরিদ
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২২
বহিরাগত সন্ত্রাসী নিয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগ নৌকা প্রার্থীর বিরুদ্ধে


সিরাজগঞ্জের সদর উপজেলার মেছড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বহিরাগত সন্ত্রাসী বাহিনী এনে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নষ্ট করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল মজিদ মাস্টারের বিরুদ্ধে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মেছড়া ইউনিয়নের খাসপাড়া বাজার এলাকায় স্বতন্ত্র তিন চেয়ারম্যান প্রার্থী এক যৌথ সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম (চশমা) অভিযোগ করে বলেন, আমরা শঙ্কিত কাজিপুর উপজেলার সেক্রেটারি ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর নেতৃত্বে প্রতিদিনই সন্ত্রাসী বাহিনী এলাকায় প্রবেশ করছে। তারা বলছে, আমাদের ভোটের প্রয়োজন নেই। তারা প্রকাশ্যে বলছে, এক ভোট পেলেও নৌকাই জিতবে। কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া হবে। ভোটারদের বলা হচ্ছে ‘ভোট দিয়ে লাভ কি? রক্ষা করতে পারবেন?

তিনি বলেন, নৌকার প্রার্থী বর্তমান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসানের ভায়রা। রবিবার (৩ জানুয়ারি) প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নিয়ে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোপন বৈঠক করেছেন। এসব কারণে আমরা সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় রয়েছি।

ইতোমধ্যে নির্বাচন অফিসে তিনটা অভিযোগ দিয়েছি। কোনো প্রতিকার পাইনি। অপর স্বতন্ত্র প্রার্থী আল-আমিন সরকার (মোটরসাইকেল) বলেন, আওয়ামী লীগ প্রার্থীর মাঠে কোনো ভোট নেই। জেলার সভাপতি তার ভায়রা হওয়ার সুবাদে বিনা ভোটেই চেয়ারম্যান নির্বাচিত হওয়ার চেষ্টা করছেন।

এ সময় অপর স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা তালুকদার, সাবেক ইউপি সদস্য ইছহাক উদ্দিন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, স্থানীয় মাতবর আবু তাহেরসহ তিন প্রার্থীর কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন