২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৯:০৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


দ্রাবিড়ের পছন্দের অধিনায়ক রোহিত শর্মা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
দ্রাবিড়ের পছন্দের অধিনায়ক রোহিত শর্মা


টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই ভারতীয় ক্রিকেট দলের দায়িত্ব বুঝে নিবেন। তাই নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন ভারতীয় দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়। সাদা বলের ক্রিকেটে নতুন অধিনায়ক হিসেবে তার কাকে পছন্দ, সে কথাও জানিয়ে দিয়েছেন দ্রাবিড়।

চলতি বিশ্বকাপ শেষ হলেই বিরাট কোহলি টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়কের পদ থেকে সরে যাবেন। শোনা যাচ্ছে, এক দিনের ক্রিকেটেও খুব বেশি দিন তিনি অধিনায়ক থাকবেন না। এই অবস্থায় সীমিত ওভারের ক্রিকেটে কোহলির উত্তরসূরি হিসেবে রোহিত শর্মাকে পছন্দ দ্রাবিড়ের। ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেয়া ইন্টারভিউয়ের সময় কর্তাদের কাছে এই কথা বলে এসেছেন তিনি।

সর্বভারতীয় ইংরেজি দৈনিকের খবর অনুযায়ী, কোচের পদের জন্য ইন্টারভিউ দেওয়ার সময় দ্রাবিড়কে প্রশ্ন করা হয়েছিল, সীমিত ওভারের ক্রিকেটে অধিনায়ক হিসাবে তার কাকে পছন্দ। দ্রাবিড় জানিয়ে দেন, তিনি রোহিতকেই চান। অভিজ্ঞতার জন্যই তার রোহিতকে পছন্দ বলে জানান দ্রাবিড়। দ্বিতীয় পছন্দের নামও বলেছেন নতুন কোচ। তার দ্বিতীয় পছন্দ লোকেশ রাহুল।

ভারতীয় দলের কোচ হওয়ার জন্য দ্রাবিড় আর জাতীয় ক্রিকেট একাডেমির (এনসিএ) দায়িত্বে থাকতে পারবেন না। ভবিষ্যতে এনসিএ কীভাবে কাজ করবে, জাতীয় দলের সঙ্গে কীভাবে সমন্বয় তৈরি করবে, তার জন্য একটি ‘পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন’ দেন দ্রাবিড়। ঠাসা খেলার মধ্যে ক্রিকেটারদের চাপ কমানোর জন্য কীভাবে বিশ্রাম দেওয়া হবে, রিজার্ভ বেঞ্চকে তিনি কীভাবে ব্যবহার করবেন, সেটাও বুঝিয়ে দেন দ্রাবিড়।

নিউজিল্যান্ড সিরিজ থেকে দ্রাবিড় ভারতীয় দলের দায়িত্ব নেবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলে ১৭ নভেম্বর থেকে শুরু হবে এই সিরিজ।

শেয়ার করুন