২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৩:০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সুজানগরে ১২ জনকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০২-১১-২০২১
সুজানগরে ১২ জনকে আওয়ামী লীগ থেকে অব্যাহতি


আসন্ন দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে পাবনার সুজানগর উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১২ জনকে দল থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে সংগঠনের সিদ্ধান্ত ও নির্দেশ অমান্য করায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে নিশ্চিত করেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব।

তিনি জানান, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ করে বিদ্রোহী চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের সকল পদ-পদবি থেকে তাদের অব্যাহতি দেওয়া হয়েছে। একই সাথে নির্বাচনকালীন কোনো বিদ্রোহী প্রার্থীর পক্ষে বা দলের প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা ও অসহযোগিতার প্রমাণ পাওয়া গেলেও দলীয়ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অব্যাহতি প্রাপ্তরা হলেন-সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল হোসেন। দুলাই ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, মানিকহাট ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী মল্লিক, হাটখালী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ খান এবং উপজেলা আওয়ামী লীগ সদস্য আজাহার আলী শেখ, ভায়না ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ওমর ফারুক, নাজিরগঞ্জ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন যুবলীগের সদস্য টিপু আলী মুন্সি, একই ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার লিমন, সাগরকান্দি ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি তৈয়ব আলী শেখ এবং ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য ডা. টিপু সুলতান, আহমেদপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও ইউপি আওয়ামী লীগ কর্মী মাহবুবুর রহমান হিরা, তাঁতিবন্দ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুর রজ্জাক খান রাজা।

প্রসঙ্গত, আগামী ১১ নভেম্বর এই উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন