২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:৪০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফরিদপুরে শিশু ধর্ষণের ঘটনায় মুদি দোকানি আটক
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
ফরিদপুরে শিশু ধর্ষণের ঘটনায় মুদি দোকানি আটক রিপোর্টারঃ মাহমুদুল হাসান জসিম


ফরিদপুরের মধুখালীতে ১২ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বিশ্বনাথ বসু (৬০) নামের এক মুদি দোকানিকে আটক করেছে মধুখালী থানা পুলিশ। 

থানা সূত্রে ও স্থানীয়রা জানান, মধুখালী উপজেলার গাজনা ইউনিয়নের আশাপুর গ্রামের একটি ভাড়া বাড়িতে পাশাপাশি রুমে থাকতো শিশুটির পরিবার ও ধর্ষক বিশ্বনাথ বসু। গত বুধবার শিশুটির বাবা-মা ও মুদি দোকানি বিশ্বনাথের স্ত্রী জুট মিলে কাজ করতে গেলে শিশুটি একাই বাড়িতে ছিল। দুপুরের দিকে বিশ্বনাথ বসু শিশুটিকে ধর্ষণ করে। 

বিষয়টি পাশের ঘরের লোকজন টের পেয়ে শিশুটির বাবা-মাকে খবর দিলে তারা বাড়িতে এসে ঘটনাটি জানতে পারে। এ ঘটনায় শিশুটির মা স্মৃতি খাতুন বাদী হয়ে মধুখালী থানায় মামলা করে। পুলিশ ধর্ষক বিশ্বনাথকে আটক করে। আটক বিশ্বনাথ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পদমদী গ্রামের ননী গোপাল বসুর ছেলে।  

মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় ধর্ষক বিশ্বনাথকে আটক করা হয়েছে।

শেয়ার করুন