২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বগুড়ায় মাইক্রোবাস চালক খুনের নেপথ্যে তুচ্ছ ঘটনা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২১
বগুড়ায় মাইক্রোবাস চালক খুনের নেপথ্যে তুচ্ছ ঘটনা


বগুড়ায় প্রকাশ্যে চাঞ্চল্যকর মাইক্রোবাস চালক খাইরুল ইসলামকে (২৭) তুচ্ছ ঘটনায় হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকায় এক ফার্নিচার শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তির নাম বাবু। তাকে শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ ও বনানী ফাঁড়ি পুলিশ কাহালু উপজেলার মুরইল থেকে গ্রেফতার করে।

সোমবার দুপুর ১২টায় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান। বাবু গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের মো. সামাদের ছেলে। তিনি কানছগাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকেন।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গত মাসের ২৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে খুন হওয়া খাইরুল তার বন্ধুদের নিয়ে কানুছগাড়ী এলাকার ফার্মেসির সামনে নিজের মাইক্রোবাসে চড়ে আড্ডা দিচ্ছিল। আড্ডা দেওয়ার একপর্যায়ে খাইরুল পাশের হাসপাতালের গ্যারেজের ভেতর টয়লেটে যাওয়ার জন্য প্রবেশ করে। ওই সময় অভিযুক্ত বাবু ও তার বন্ধুদের সাথে খাইরুলের তুচ্ছ ঘটনা নিয়ে তর্ক-বিতর্ক হয়।

বিষয়টিকে গুরুত্ব না দিয়ে খাইরুল আবারও তার মাইক্রোবাসে চড়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে থাকে। এর প্রায় ১০ থেকে ১৫ মিনিট পরে রাত ১১টার সময় আসামি বাবু তার সহযোগীদের নিয়ে খাইরুলের উপর হামলা করে। এসময় তার মাইক্রোবাসের গ্লাস ভেঙে তার শরীরে ছুরিকাঘাত শুরু করে। খাইরুল নিজেকে বাঁচাতে দৌড়ে পাশের ফার্মেসিতে গেলে সেখানেও তার হাত ও পায়ে চাকু দিয়ে আঘাত করে অভিযুক্তরা।

পরে নিহত খাইরুলের বন্ধুরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার বাবু রবিবার আদালতে হত্যাকাণ্ডের সাথে নিজের সম্পৃক্ততা স্বীকার করে জবানবন্দি দিয়েছে।

বাবুর সাথে আরও কারা এ ঘটনায় সম্পৃক্ত জানতে চাইলে পুলিশ সুপার বলেন, তদন্ত ও আসামিদের গ্রেফতারের স্বার্থে আমরা তাদের নাম এখন প্রকাশ করছি না। তবে বাবুর বিরুদ্ধে এর আগে কোনো মামলা না থাকলেও তার সহযোগীদের বিরুদ্ধে হত্যাসহ কয়েকটি মামলা আছে।

এর আগে, গত ৩০ সেপ্টেম্বর হত্যাকাণ্ডের একদিন পরে নিহত খায়রুলের বাবা আব্দুল খালেক বগুড়া সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন