২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৩:৫২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পদ্মায় ভেসে যাওয়া তিন কৃষককে উদ্ধার করলো পুলিশ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২১
পদ্মায় ভেসে যাওয়া তিন কৃষককে উদ্ধার করলো পুলিশ


রাজবাড়ীর পদ্মা নদীতে ভেসে যাওয়া তিন কৃষককে উদ্ধার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ফেরিঘাট এলাকায় মাঝ পদ্মা থেকে তাদের উদ্ধার করা হয়।  

উদ্ধার হওয়া তিন কৃষক হলেন গোয়ালন্দ উপজেলার অন্তারমোড় এলাকার মৃত বছিরউদ্দীন মন্ডলের ছেলে মো. সহিরুদ্দিন মন্ডল (৫১), মৃত গোলাপ খাঁনের ছেলে আব্দুল লতিফ খাঁন (৭৫), মৃত শমজুদ্দিন মোল্লার ছেলে রুমজান শেখ (৬৫)।

স্থানীয়রা বলেন, মঙ্গলবার দুপুর ৩টার দিকে দৌলতদিয়ার ৪নং ফেরিঘাট এলাকায় ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে আসে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এ সময় স্থানীয় এক নারী গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীরকে পদ্মায় তিন জেলে ভেসে যাচ্ছে এমন দৃশ্য দেখায়। পুলিশ বিষয়টি দেখতে পেয়ে স্থানীয় একটি ইঞ্জিনচালিত ট্রলার সেখানে মাঝ নদীতে পাঠায়। তারা দ্রুত ভেসে যাবেন ভেবে স্থানীয় আরও দুইজনকে নিয়ে ৭নং ফেরিঘাট থেকে একটি ট্রলার নিয়ে মাঝ পদ্মায় পৌঁছায়। পরে ৫ নং ফেরিঘাট এলাকা থেকে তিন কৃষককে উদ্ধার করা হয়।

আব্দুল লতিফ খাঁন বলেন, পদ্মার সাথে লাড়ই করে আমাদের জীবন। এমন ঘটনা কোনদিন ঘটেনি। কুশাহাটা থেকে বাড়ি আসার সময় নৌকা ডুবে যায়। প্রায় ৬ কিলোমিটার পদ্মায় ভাসতে ভাসতে ফেরিঘাটের দিকে আসি। এই ছয় কিলোমিটার আসার সময় হাত ইশারা করে অনেকের সাহায্য চেয়েছি। কিন্তু পাইনি। আমাদের শক্তি শেষ হয়ে আসছিলো। যখন দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় আসলাম তখন ভাবলাম এবার উদ্ধার না হলে নদীতে ডুবে মারা যাবো। তখন ট্রলার নিয়ে আমাদের উদ্ধার করে পুলিশ। 

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়েবীর বলেন, বাংলাদেশ পুলিশ অনেক মানবিক কাজ করছে। সেই জায়গা থেকেই আমি এই কাজটি করেছি। তীব্র স্রোতে ইঞ্জিনচালিত ট্রলার চলাচল বন্ধের ব্যাপারে পদক্ষেপ গ্রহণ করা হবে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন