২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


রায়গঞ্জে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১১-২০২১
রায়গঞ্জে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ


সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে দিকে সোনাখাড়া ইউনিয়নের নিমগাছি বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘঁনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। 

রায়গঞ্জ উপজেলার ২ নং সোনাখাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন ছানা জানান, নিমগাছি বাজারে তার ঘোড়া প্রতীকের পোষ্টার লাগানোর সময় সরকার দলীয় নৌকার সমর্থকরা বাধা দেয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে নৗেকা প্রার্থীর সমর্থকরা তার কর্মীদের উপর হামলা চালায়। হামলায় ৭ জন আহত হন। আহতরা হলে আব্দুল মালেক মুন্টু (৫৫), সেলিম সরকার (৫০), আব্দুল হালিম (৫৫), রফিকুল ইসলাম (৪০), নুরুল ইসলাম (৬০), ফয়সাল (২৫) ও বুলবুল সরকার (২৮)। 

অন্যদিকে, সরকার দলীয় নৌকার প্রার্থী আবুহেনা মোহাম্মদ মোস্তফা কামাল রিপন জানান, নিমগাছি বাজারে পোষ্টার লাগানোর সময় স্বতন্ত্র প্রার্থী আমজাদ হোসেন ছানার সমর্থকরা নৌকা প্রতীক ও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এ নিয়ে তার সমর্থকরা প্রতিবাদ করলে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তার কর্মীর উপর হামলা চালিয়ে চারজনকে মারপিটে আহত করেন। আহতারা হলো সাইফুল ইসলাম খোকন (৩৫), গোপাল গুন (২২), সোহেল রানা (৩০) ও শ্যামল কুমার মালী (৩২)। সংঘর্ষের সময় নিমগাছি বাজারের অধিকাংশ দোকানপাট বন্ধ হয়ে যায়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 
রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত জাহান জানান, ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার নির্দেশনা দেয়া হয়েছে।

শেয়ার করুন