১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


কোহলিকে কেন ড্রেসিংরুমে চাইছেন স্কটিশ অধিনায়ক!
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
কোহলিকে কেন ড্রেসিংরুমে চাইছেন স্কটিশ অধিনায়ক!


দুবাইয়ে আজ শুক্রবার স্কটল্যান্ড মুখোমুখি হচ্ছে ভারতের। টি-২০ বিশ্বকাপে বড় দেশগুলোর সঙ্গে খেলার অভিজ্ঞতাই তাদের কাছে সম্পদ হতে চলেছে বলে মনে করছেন স্কটিশ ক্যাপ্টেন কাইল কোটজার। ম্যাচ পূর্ব সাংবাদিক বৈঠকে কোটজার জানান, বিরাট কোহলির মতো ক্রিকেট অ্যাম্বাসডরের সঙ্গ পাওয়া তার কাছে অনেক বড় প্রাপ্তি হতে চলেছে।

কোটজার বলেন, বিরাট কোহলি বলুন বা কেন উইলিয়ামসন বা রশিদ খান, তারা ক্রিকেটের অসাধারণ অ্যাম্বাসডর। আমরা চাই আমাদের ছেলেরা তাদের সঙ্গে কথা বলুক। এটাই শেখার সেরা রাস্তা। আগে আমাদের পাবে যাওয়ার সুযোগ ছিল। এখনতো আর সেসব নেই। আমাদের স্কোয়াড অভিজ্ঞতা থেকেই শিখবে। ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড বা বাংলাদেশের মতো প্রথমসারির টিমের সঙ্গে আমাদের মতো ১২ নম্বরে থাকা টিমের খেলাটাই অনেক বড় ব্যাপার।

ভারতের বিরুদ্ধে খেলার জন্য মুখিয়ে আছেন কোটজার। তিনি আরও বলেন, টসের সময় বিরাটের পাশে দাঁড়ানোটাই আমার কাছে বিশেষ মুহূর্ত হবে। সে যেভাবে রান করে শেখার মতো। কেন উইলিয়ামসনের সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছি। কিন্তু বিরাটের সঙ্গে এখনও সে সুযোগ পাইনি। আমরা জানি বিরাটদের সঙ্গে খেলাটা অত্যন্ত কঠিন চ্যালেঞ্জ। কিন্তু নিজেদের সেরাটাই উজাড় করে দেব। আমরা চাইব ম্যাচের পর কোহলিকে ড্রেসিংরুমে পেতে।

শেয়ার করুন