২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩০:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


বার্সার স্মরণীয় ম্যাচে মেসি রবে মুখরিত স্টেডিয়াম
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২১
বার্সার স্মরণীয় ম্যাচে মেসি রবে মুখরিত স্টেডিয়াম ফাইল ছবি


 বার্সেলোনা ক্লাব ছেড়ে সঙ্গে সঙ্গেই আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি পাড়ি জমিয়েছেন ফরাসি ক্লাব পিএসজিতে। ক্লাবের হয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন। তাকে ঘিরে পিএসজির ব্যবসাও এখন চাঙ্গা। এদিকে, মেসিকে ভুলে নতুন শুরুর ডাক দিয়েছেন বার্সা কোচ। বার্সায় মেসির যত স্মৃতি আছে তাও আস্তে আস্তে মুছে ফেলা হচ্ছে। তবে ভক্তদের হৃদয় থেকে হয়তো তা খুব দ্রুত মোছা যাবে না।

মেসির সঙ্গে বার্সার সম্পর্ক ২১ বছরের। ১৩ বছর বয়সে বার্সায় এসেছিলেন মেসি। এরপর পুরো ক্যারিয়ারে একবারের জন্যও দল বদল করেননি। ২১ বছর পর বার্সা-মেসির সম্পর্ক অতীত হয়ে গেলেও বার্সায় মেসিভক্তদের হৃদয়ে এখনই সেই ভালোবাসা রয়ে গেছে। যার প্রকাশ ঘটল মেসিবিহীন বার্সেলোনার ম্যাচে।
বার্সার সঙ্গে রিয়াল সোসিয়েদাদের ম্যাচেই অনেকেই মেসির ১০ নম্বর অঙ্কিত জার্সি পরে এসেছিলেন। ম্যাচের ১০ মিনিটের মাথায় মেসি মেসি রবে মুখরিত হয়ে উঠে বার্সার মাঠ। মেসিবিহীন প্রথম ম্যাচে রবিবার রাতের রিয়াল সোসিয়েদাদকে ৪-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।

শেয়ার করুন