২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার, ০৭:২৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আতশবাজির দোকানে বিস্ফোরণে তামিলনাড়ুতে নিহত ৫
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২১
আতশবাজির দোকানে বিস্ফোরণে তামিলনাড়ুতে নিহত ৫


ভারতের তামিলনাড়ুতে একটি আতশবাজির দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অনেকে। মঙ্গলবার (২৬ অক্টোবর) কাল্লাকুরিছি জেলার সানকারাপুরাম শহরের একটি দোকানে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর এনডিটিভির।

পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিস্ফোরণে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে নিহতরা দোকানের মালিক ও কর্মচারী। দিওয়ালিকে সামনে রেখে দোকানে আতশবাজি মজুদ করা হয়েছিল। তিনি আরও বলেন, আহতদের মধ্যে পাঁচজনকে কাল্লাকুরিছি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিস্ফোরণের পর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান। হঠাৎ বিস্ফোরণের ফলে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এদিকে, বিস্ফোরণের ঘটনায় শোক জানিয়েছেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন। বিস্ফোরণে নিহতদের পরিবারকে পাঁচ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। পাশাপাশি আহতের চিকিৎসায় এক লাখ রুপি করে দেওয়ার কথাও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন