২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৪০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


৬ মাস পর ফিফটি পেলেন সাকিব
এস. এম. বায়েজিদ হাসান (সুমন)
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২১
৬ মাস পর ফিফটি পেলেন সাকিব রানের দেখা পেলেন ওয়ানডেতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।


দীর্ঘদিন পর অবশেষে ব্যাটে রানের দেখা পেলেন ওয়ানডেতে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের ২য় ওয়ানডেতে দলের বিপদের মুহূর্তে তুলে নিয়েছেন ফিফটি।

এর আগে সবশেষ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রামে ফিফটির দেখা পেয়েছিলেন সাকিব। তারপর শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ৪ ম্যাচে করেছেন মোটে ৩৮ রান। এরপর আবারো পেলেন রানের দেখা। জিম্বাবুয়ের বিপক্ষে ২য় ম্যাচে ফিফটি তার ক্যারিয়ারের ৪৯তম।২০১৯ বিশ্বকাপে ৮ ম্যাচে ৫টি ফিফটি ও ২টি সেঞ্চুরি হাঁকানো সাকিব কিছুদিন পরই নিষিদ্ধ হন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে গেল বছরের অক্টোবর থেকে আবারো জাতীয় দলে ফিরলেও, বেশ কিছুদিন রানের দেখা পাচ্ছিলেন না। মাঝে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি আসরেও ব্যাট হাতে সুবিধা করতে পারেননি এই টাইগার অলরাউন্ডার।

তবে বল হাতে এই সময়ে উজ্জ্বল ছিলেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে ১ম ম্যাচে ৫ উইকেট তুলে নেয়ার পর, ২য় ম্যাচেও তুলে নেন ২টি উইকেট।দীর্ঘদিন পর আবারো তার ব্যাট আশা জাগাচ্ছে। এই ম্যাচে জিততে হলে এই মুহূর্তে সাকিবের বড় ইনিংস খেলার যে আর কোন বিকল্প নেই!

শেয়ার করুন