১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৩৭:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


টঙ্গীতে নির্মাণ শ্রমিকের মৃত্যু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২১
টঙ্গীতে নির্মাণ শ্রমিকের মৃত্যু


গাজীপুরের টঙ্গী দত্তপাড়া ইসলামপুর এলাকায় শনিবার বিকালে বিল্লাল হোসেন (১৯) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পূর্ব থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন। নিহত বিল্লাল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ফুলুহার গ্রামের রাজা মিয়ার ছেলে।

জানা যায়, বিল্লাল কাজ করার সময় হঠাৎ উপর থেকে নিচে রডের উপর পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। পুলিশ নিহতের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন