২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:২৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


সাইবেরিয়ায় পুতিনের অবকাশযাপন, এবার সুযোগ পাচ্ছে ভক্তরা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২১
সাইবেরিয়ায় পুতিনের অবকাশযাপন, এবার সুযোগ পাচ্ছে ভক্তরা


রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন সাইবেরিয়ায় কিছুদিন অবকাশ কাটিয়েছেন। সেসময় তিনি মাছ শিকার করেছেন এবং বিভিন্ন স্থান ঘুরেছেন। এবার জানা গেল তার ভক্তরাও একইভাবে সেখানে ছুটি কাটাতে পারবেন। দেশটির সাধারণ মানুষের ব্যাপক আগ্রহের কারণে এবার সেসব স্পটে ভ্রমণ চালু করতে যাচ্ছে রুশ ট্রাভেল এজেন্সি রসটুরিজম। 

সম্প্রতি দেশটির পার্লামেন্ট নির্বাচনে দলের বড় জয়ের পর ভ্লাদিমির পুতিন সাইবেরিয়ার দুর্গম অঞ্চলে কিছুদিন ছুটি কাটান। ক্রেমলিনের ওয়েবসাইটে প্রকাশিত ছবিতে দেখা যায় পুতিন কখনও মাছ ধরছেন, কখনও শিকার করছেন, তো কখনও বিস্তীর্ণ তৃণভূমিতে হাইকিং করছেন। এই অভিযানে পুতিনের সঙ্গী ছিলেন রুশ প্রতিরক্ষা মন্ত্রী সের্গেই শোইগু। 

পুতিন বরাবরই যেসব স্থানে ছুটি কাটান সেগুলো নিয়ে সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই। বিশ্বের অন্যতম ক্ষমতাধর এই ব্যক্তির মত করে এবার অ্যাডভেঞ্চার উপভোগ করতে পারবেন তার ভক্তরা।  

ট্রাভেল এজেন্সি রসটুরিজম পুতিনের প্রিয় হলিডে স্পটগুলোতে ভ্রমণ চালু করছে। এজেন্সির প্রত্যাশা, এবার লাখো পর্যটক রাশিয়ার প্রাকৃতিক সৌন্দর্য্যের স্থানগুলো দেখতে পাবে।

শেয়ার করুন