২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৫১:২২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
মাদারীপুরে জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু


সাংবাদিকদের অংশগ্রহণে শুরু হয়েছে মাদারীপুর জেলা সাংবাদিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১। গতকাল শুক্রবার বিকালে মাদারীপুর আছমত আলী খান স্টেডিয়াম টার্ম মাঠে এই খেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য শাজাহান খান।

সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের আয়োজনে ও মাদারীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় এই খেলা অনুষ্ঠিত হয়। এতে ৭টি দল অংশগ্রহণ করে। শুক্রবার ৪টি দল অংশগ্রহণ করে। খেলার প্রথম দিনে মুখোমুখি হয় মাদারীপুর জেলা প্রেসক্লাব দল বনাম কালকিনি রিপোটার্স ইউনিট দল।

এতে মাদারীপুর প্রেসক্লাব দলকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন কালকিনি রিপোর্টার্স ইউনিটি। অন্য আরেক খেলায় মৈত্রী মিডিয়া বনাম রাজৈর সাংবাদিক ফোরাম। এতে রাজৈর সাংবাদিক ফোরাম বিজয়ী হয়। ৭টি দলে বিভক্ত হয়ে এই খেলা চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। শনিবার বিকালে ডাসার প্রেসক্লাবের বিপক্ষে খেলবে মফস্বল সাংবাদিক ফোরাম শিবচর।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ওবাইদুর রহমান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুদ্দিন গিয়াস।

শেয়ার করুন