২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:০৪:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


লকডাউন অমান্য করে মহাসড়কে গণপরিবহন, ৮৬ বাস আটক
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২১
লকডাউন অমান্য করে মহাসড়কে গণপরিবহন, ৮৬ বাস আটক লকডাউন অমান্য করে মহাসড়কে গণপরিবহন, ৮৬ বাস আটক।


সাভার উপজেলার নবী, চন্দ্রা ও ঢাকা আরিচা মহাসড়কে এবং ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-আরিচা মহাসড়কে লকডাউন অমান্য করে যাত্রী বহন করায় ৮৬টি বাস আটক করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। শনিবার বিকেলে উত্তরবঙ্গগামী এসব বাস আটক করা হয়।

হাইওয়ে পুলিশ জানায় , রাজধানী ঢাকার গাবতলী থেকে উত্তরবঙ্গের উদ্দেশে ছেড়ে যাওয়া ও আসা বাসগুলো তিন থেকে চার গুণ বেশি ভাড়া নিয়ে রাতে চলাচল করছে। শনিবার বিকালে সাভার উপজেলার নবীনগর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে হাইওয়ে পুলিশের চেকপোস্ট অতিক্রম করার সময়ে গাজীপুর রিজিওনের পুলিশ সুপার আলী আহমেদ খানের নির্দেশে বাসগুলো আটক করা হয়। পরে আইনগত ব্যবস্থা হিসেবে গাড়িগুলোর বিরুদ্ধে মামলা দেয় সাভার হাইওয়ে থানা পুলিশ।

সাভার হাইওয়ে থানার (ওসি) সাজ্জাদ করিম খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, লকডাউন বাস্তবায়নে হাইওয়ে পুলিশ সড়কে কঠোর অবস্থানে রয়েছে। কিছু অসাধু ড্রাইভার রাতের আঁধারে বেশি ভাড়া পাওয়ার আশায় যাত্রী বহন করছে। তাই এদের বিরুদ্ধে সাভার হাইওয়ে থানার ৮৬ মামলা দায়ের করা হয়েছে এবং আমরা ব্যবস্থা নিচ্ছি।

শেয়ার করুন