২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৫১:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে আটক ১৫
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৩-১০-২০২১
নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে আটক ১৫


নাটোরে প্রকাশ্যে মাদক সেবনের অভিযোগে ১৫ জনকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে সদর উপজেলার দিঘাপতিয়া পিএন উচ্চ বিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব একটি মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় সদর উপজেলার দিঘাপতিয়া পিএন হাইস্কুল এলাকা থেকে ১৫ জনকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-শহরের মীরপাড়া এলাকার সায়মুদ্দিনের ছেলে বাবু (৩৭), বড়গাছা পালপাড়া এলাকার বৃদ্ধ গঙ্গা দাসের ছেলে শ্রী কনক চন্দ্র দাস (৩০), সূর্য দাসের ছেলে প্রদীপ দাস (৩৫), নারায়ণ কান্দি এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আরিফ (২৪), চাঁদপুর কুড়িয়াপাড়া এলাকার মৃত করিম সরদারের ছেলে আব্দুল মতিন (৪৫), লোচনগড় হিন্দুপাড়া এলাকার সন্তোস চন্দ্র সরকারের ছেলে দিপক চন্দ্র সরকার (২৮), তেবাড়ীয়া উত্তরপাড়া এলাকার মৃত দিদার লিটন (২৫) ও তেবাড়ীয়া মধ্যপাড়া এলাকার মৃত মফিজ ফকিরের ছেলে আজিম ফকির (৩৬)।

এছাড়া হুগোলবাড়ীয়া এলাকার মৃত মফিজের ছেলে রাব্বি (২৫), পূর্ব হাগুরিয়া এলাকার আইয়ুব আলীর ছেলে আরিফুল ইসলাম (২৫), তেগাছী এলাকার মৃত মনসুর আলীর ছেলে মিঠু আলী (২৪), উত্তর চৌধুরী বড়গাছা জালাল উদ্দিনের ছেলে দুলাল ইসলাম (৩২), তেগাছী এলাকার মোসলেমের ছেলে মামুন (২২), বনবেলঘড়িয়া বাইপাস (নেক্সগুরিয়া) এলাকার নুর মোহাম্মদের ছেলে জনি হোসেন (২৮) ও তেবাড়ীয়া উত্তর পাড়া এলাকার নুরুর ছেলে মোয়াজ্জেমকে (২৩) আটক করা হয়েছে।

জানা যায়, মাদকসেবীদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন