২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:২৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


পিতাকে মারপিট করার অভিযোগে অভিযুক্ত স্কুলশিক্ষক সাময়িক বরখাস্ত
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২১
পিতাকে মারপিট করার অভিযোগে অভিযুক্ত স্কুলশিক্ষক সাময়িক বরখাস্ত


পাবনার চাটমোহরে পিতাকে মারপিট করার অভিযোগে অভিযুক্ত স্কুলশিক্ষক মো. মজনুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মজনুর রহমান চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর। গত বুধবার (৩ নভেম্বর) স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আ. ছালাম।

বরখাস্তের আদেশে বলা হয়েছে, আপনি চাটমোহর থানায় দায়েরকৃত মামলায় গ্রেফতার হয়ে ১৩ অক্টোবর থেকে পাবনা জেল হাজতে আছেন, সেহেতু বি এস আর পার্ট-১ এর ৭৩ নং বিধির ২নং অনুচ্ছেদ মোতাবেক ১৩ অক্টোবর তারিখ হতে আপনাকে চাকুরী হতে সাময়িক বরখাস্ত করা হলো।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর পিতার কাছ থেকে জমি লিখে নিতে না পেরে তার পিতা উপজেলার মহেলা গ্রামের বাসিন্দা ও মহেলা ডাকঘরের পোস্ট মাস্টার হাজী মো. আতাউর রহমান (৭৫) কে তার কর্মস্থল মহেলা বাজার ডাকঘরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মারা শুরু করেন। একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। এ সময় মোবাইল ফোন নিয়ে ওই শিক্ষক মোটরসাইকেলে উঠতে চাইলে হাজী আতাউর রহমান বাধা দেন। তখনই পিতাকে লাথি মারেন মজনুর রহমান। এছাড়াও প্রকাশ্যে পিতার সাথে ধাক্কাধাক্কি ও ধ্বস্তাধস্তি করেন।

শেয়ার করুন