২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫১:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ব্রাহ্মণবাড়িয়ায় সিবিএ নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ২
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৯-২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় সিবিএ নির্বাচনী প্রচারণায় হামলা, আহত ২


ব্রাহ্মণবাড়িয়ায় কেপিআই প্রতিষ্ঠান বাংলাদেশ গ্যাস ফিল্ডস এর প্রধান কার্যালয়ের সামনে সিবিএ নির্বাচনের প্রচারণার সময় প্রতিপক্ষের হামলায় দুই যুবক আহত হয়েছে। এর মধ্যে কাজী জুনায়েদকে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতে এই হামলার ঘটনা ঘটে। 

এ ঘটনায় কাজী জুবায়ের নামে আরো একজন আহত হয়। তারা দুজনেই শহরতলীর ঘাটুরা এলাকার কাজী কুদ্দুস মিয়ার ছেলে। 

জানা যায়, আসন্ন ২৯ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সিবিএ নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার রাতে মোটরসাইকেল শোডাউন করে প্রচরাণা চালায় আলাল-আনিস পরিষদের লোকজন। এ সময় আলাল-আনিস পরিষদের সমর্থক কাজী জুনায়েদ ও তার ভাই জুবায়েরকে পেছন থেকে 
হামলা করে গফুর-মুরশেদের লোকজন। এসময় তারা দুই জন আহত হয়। পরে খবর পেয়ে তাদের লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে চিকিৎসক গুরুতর আহতাবস্থায় কাজী জুনায়েদকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন। 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, নির্বাচন নিয়ে দুই গ্রুপের মধ্যে সৃষ্ট উত্তেজনা থেকে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন শেষে দায়ীদের গ্রেফতারে চেষ্টা চলছে। 

শেয়ার করুন