১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:০৭:১২ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


নেত্রকোনায় ডিজিটাল নিরাপত্তা আইনে শ্রমিক নেতা গ্রেফতার
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২১
নেত্রকোনায় ডিজিটাল নিরাপত্তা আইনে শ্রমিক নেতা গ্রেফতার


নেত্রকোনার পূর্বধলা উপজেলায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জসিম উদ্দিন (৩৫) নামে এক শ্রমিক লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার জারিয়া ইউনিয়নের গোজালীকান্দা গ্রামের আব্দুস ছমেদ মিস্ত্রীর ছেলে।

পূর্বধলা উপজেলার জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদের দায়ের করা তথ্য প্রযুক্তি (ডিজিটাল) নিরাপত্তা আইনে মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে নিজ গ্রামরে বাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ শনিবার গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, আওয়ামী লীগের ভুঁইফোড় সংগঠন হিসেবে পরিচিত ‘বাংলাদেশ অটোরিকশা শ্রমিক লীগ’ নেত্রকোনা জেলা শাখার সাবেক সভাপতি হিসেবে জসিম উদ্দিনের পরিচিতি রয়েছে নিজ উপজেলায়। তিনি এই পরিচয়ে অটোরিকশা থেকে টাকা উত্তোলন করে আসছিলেন। যা অবৈধ বলে দাবী করেছে অটোরিকশা চালকরা। 

মামলার বিবরণে জানা যায়, ওই ব্যক্তি ফেসবুকে জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার আজাদকে নিয়ে ফেসবুকে বিদ্বেষপূর্ণ পোস্ট দেন। এর প্রেক্ষিতে গত ২৪ আগস্ট জাপা নেতা ওয়াহিদুজ্জামান তালুকদার বাদী হয়ে পূর্বধলা থানায় একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। মামলার বিষয়টি আমলে নিয়ে পুলিশ তদন্ত শুরু করে। 

পরে তদন্ত সাপেক্ষে পুলিশ শুক্রবার রাতে ওই শ্রমিক লীগ নেতা জ

শেয়ার করুন