২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


হাবিপ্রবি খুলছে ২১ অক্টোবর
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-১০-২০২১
হাবিপ্রবি খুলছে ২১ অক্টোবর


বৈশ্বিক করোনা মহামারির কারণে দীর্ঘ দেড় বছর বন্ধ থাকার পর দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) খুলে দেওয়া হচ্ছে আগামী ২১ অক্টোবর। এর আগে ১৮ অক্টোবর থেকে ক্রমান্বয়ে খুলে দেওয়া হচ্ছে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো। তবে শর্ত সাপেক্ষেই সশরীরে ক্লাস ও পরীক্ষা শুরু করা হবে এবং আবাসিক হলগুলো খুলে দেওয়া হবে।

মঙ্গলবার বিকেলে হাবিপ্রবির ৫৮তম একাডেমিক কাউন্সিলের সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন হাবিপ্রবির জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার। বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স রুমে এ সভা হয়। এতে সভাপতিত্ব করেন হাবিপ্রবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান। সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারারসহ একাডেমিক কাউন্সিলের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন