২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৩:২৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ফরিদপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেফতারের দাবি
অনলাইন ডেস্কঃ
  • আপডেট করা হয়েছে : ১৩-০৪-২০২২
ফরিদপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেফতারের দাবি


ফরিদপুরের ধুলদি রেলগেট বাজার এলাকার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে টাকা লুটের ঘটনায় কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় এলাকবাবাসী।

বুধবার বেলা ১১টায় শহরের প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ব্যবসায়ী সাইফুল ইসলাম সানাল, নুর হোসেন লেলিন, মো. রুবেল হোসেন প্রমূখ। বক্তরা অবিলম্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।  

গত বৃহস্পতিবার সকালে শহরতলীর ধুলদি রেলগেট বাজার এলাকায় অবস্থিত একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় কিশোর গ্যাংয়ের একটি দল। এসময় কিশোর গ্যাংয়ের সদস্যরা মেসার্স মল্লিক টেডার্সে হামলা চালিয়ে ২ জনকে কুপিয়ে আহত করে নগদ প্রায় ৬ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী থানা ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা করা হলে পুলিশ ১ জনকে আটক করে।

শেয়ার করুন