২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ছদ্মবেশে আরিয়ানকে গ্রেফতার করা অফিসার সমীরের স্ত্রী বলিউড অভিনেত্রী
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৯-১০-২০২১
ছদ্মবেশে আরিয়ানকে গ্রেফতার করা অফিসার সমীরের স্ত্রী বলিউড অভিনেত্রী


বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে গ্রেফতারের পর ফের শিরোনামে উঠে এসেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র অফিসার সমীর ওয়াংখেড়ের নাম। বলিউডের একটি অংশের কাছে মূর্তিমান আতঙ্কের নাম সমীর। শাহরুখ-পুত্রকে বাগে পেতে যাত্রীর ছদ্মবেশে প্রমোদতরীতে উঠেছিলেন  সমীর। তার পরই হাতেনাতে ধরে ফেলেন আরিয়ান-সহ আরও অনেককে।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে মাদক-যোগ থেকে শুরু করে ২০১১ সালে মুম্বাই বিমানবন্দরে বিশ্বকাপ ক্রিকেটের ট্রফি আটকে দেওয়া— সবেতেই ‘নায়ক’ সমীর। ২০০৮ ব্যাচের আইআরএস অফিসার সমীর গত দু’বছরে মুম্বাই বিমানবন্দর থেকে ১৭ হাজার কোটি টাকার মাদক বাজেয়াপ্ত করেছে তার দল।

এই এনসিবি অফিসারের আবার সরাসরি বলিউড যোগ রয়েছে। তার স্ত্রী একজন অভিনেত্রী। বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। সমীর বিয়ে করেছেন অজয় দেবগণ অভিনীত ‘গঙ্গাজল’ ছবির শিল্পী ক্রান্তি রেডকরকে। ক্রান্তি মারাঠি চলচ্চিত্র জগতে এক জন জনপ্রিয় তারকা। ২০১৭ সালে বিয়ে হয় তাদের। মুম্বাইয়ে থাকেন দু’জনে। একাধিক মারাঠি ছবিতে অভিনয় করেছেন ক্রান্তি। পাশাপাশি টিভি ধারাবাহিক এবং থিয়েটারেও কাজ করছেন।

কলেজ পাশ করার পরই উচ্চশিক্ষার পিছনে না ছুটে অভিনয়ে অডিশন দিতে শুরু করেন। ২০০০ সালে অঙ্কুশ চৌধুরির বিপরীতে একটি মারাঠি ছবিতে সুযোগ পান তিনি। প্রথম ছবি থেকে দর্শকেরা তাকে পছন্দ করতে শুরু করেছিলেন। খুব কম সময়ের মধ্যেই বলিউড ছবি ‘গঙ্গাজল’-এ সুযোগ পেয়ে যান। ২০১৫ সালে ‘কাকন’ নামে একটি ছবি পরিচালনা করেন তিনি। পরিচালকের ভূমিকাতেও দর্শকদের মন জিতে নিয়েছিলেন। নেটমাধ্যমেও অত্যন্ত জনপ্রিয় ক্রান্তি। সমীর এবং ক্রান্তির দুই যমজ কন্যা সন্তান রয়েছে। 

সূত্র : আনন্দবাজার পত্রিকা

 

শেয়ার করুন