২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঢাকা মহানগর দক্ষিণের ৩ ওয়ার্ডে বিএনপির তথ্য ফরম বিতরণ
ভোরের ধ্বনি ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০৯-২০২১
ঢাকা মহানগর দক্ষিণের ৩ ওয়ার্ডে বিএনপির তথ্য ফরম বিতরণ


ওয়ার্ড ও থানা কমিটির পদ প্রত্যাশীদের কাছ থেকে তথ্য সংগ্রহের কাজ শুরু করেছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটি। এরই মধ্যে প্রতিটি ওয়ার্ড ও থানায় তথ্য ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার রাজধানীর শাহজাহানপুর থানার ১১ ও ১২নং ওয়ার্ড এবং পল্টন থানার ১৩নং ওয়ার্ড কমিটি শক্তিশালী করার লক্ষ্যে তথ্য সংগ্রহ, ফরম বিতরণ ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফরম বিতরণ করেন টিম প্রধান ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু। এসময় আরও উপস্থিত ছিলেন তথ্য ফরম বিতরণ টিমের সদস্য এস. কে. সেকেন্দার কাদির, লোকমান হোসেন ফকির, এস. এম. আব্বাস, শামসুল হুদা কাজল ও ফজলে রুবায়েত পাপ্পু প্রমুখ।

এর আগে, গত সোমবার রাজধানীর ভাসানী ভবন মিলনায়তনে ফরম বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী ও সদস্য সচিব রফিকুল আলম মজনু। উল্লেখ্য, গত ২ আগস্ট ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আহ্বায়ক কমিটি ঘোষণা করে বিএনপি।

শেয়ার করুন