২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


চলছে ভোট গণনা, এগিয়ে মমতা
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২১
চলছে ভোট গণনা, এগিয়ে মমতা


পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী থাকতে হলে তাকে জিততেই হবে। ভবানীপুরের উপনির্বাচনে মমতা ব্যানার্জির জয় নিয়ে অবশ্য কোনো সংশয় নেই তৃণমূল শিবিরের। চিন্তা শুধু ব্যবধানের অঙ্ক নিয়ে। উপনির্বাচনী প্রচারপর্বে মমতা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়— সবার বক্তব্যেই ফিরে ফিরে এসেছে এই ব্যবধানের প্রসঙ্গ। উপনির্বাচনে কম মানুষ ভোট দিতে আসেন, এটা জেনেই তৃণমূল এ বার জোর দিয়েছিল ‘ভোট দিতে আসুন’ ডাকে। 

বৃহস্পতিবার ভোটদানের ভালো হার সে দিক থেকে খানিকটা আশ্বস্ত করেছে রাজ্যের শাসকদলকে।

আজ রবিবার চলছে ভোট গণনা। দশম রাউন্ড শেষে ভবানীপুরে  ৩১ হাজার ৬৪৫ ভোটে এগিয়ে রয়েছেন মমতা তিন কেন্দ্রে তৃণমূল এগিয়ে যাচ্ছে। এজন্য দিকে দিকে উল্লাস করছেন কর্মী ও সমর্থকরা।

ভবানীপুরে মমতার ভোটের ব্যবধান যত বাড়তেই দিকে দিকে কর্মী-সমর্থদের উল্লাসের ছবি ধরা পড়ছে। অন্যদিকে, শমসেরগঞ্জ এবং জঙ্গিপুরেও তৃণমূল ভালো ভোটের ব্যবধানে এগিয়ে থাকায় কোথাও বাজি ফাটিয়ে, কোথাও আবির খেলে আনন্দে মেতেছেন তৃণমূল কর্মীরা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন