২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০১:৩৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


মা ও ভাইকে হত্যার পর থানায় আত্মসমর্পণ যুবকের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২১
মা ও ভাইকে হত্যার পর থানায় আত্মসমর্পণ যুবকের


সম্পত্তি নিয়ে অশান্তির জেরে মা ও সেজো ভাইকে নৃশংসভাবে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছে এক যুবক।বৃহস্পতিবার বিকেলে ভারতের পশ্চিম বর্ধমানের আসানসোলের হীরাপুরে এ ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গেছে, নিহত নারীর নাম আখতারি বেগম। তার চার ছেলে। সকলেই আলাদা থাকতেন। ঘুরে ফিরে সব ছেলেদের কাছেই থাকতেন আখতারি বেগম। কিছুদিন আগে হীরাপুরের আজাদনগরে ছোট ছেলের কাছে যান তিনি। বৃহস্পতিবার সকালে আচমকাই আখতারি বেগমের মেজো ছেলে মহম্মদ আনোয়ার আলম ছোট ভাইয়ের বাড়ি যায়। তার আগে ফোন করে সেজো ভাই মহম্মদ আফতাব আলমকেও সেখানে ডেকে নেয় সে। জানায়, সম্পত্তি সংক্রান্ত আলোচনা রয়েছে। ভাইয়ের ডাক পেয়ে স্বাভাবিকভাবেই ছোট ভাইয়ের বাড়ি যান আফতাব। ভাবতেও পারেননি এই বিপদ অপেক্ষা করছে তাদের জন্য।

এদিন আনোয়ার এক প্যাকেটে চিপস, ফল নিয়ে ঢোকেন ছোট ভাইয়ের বাড়িতে। সেই প্যাকেটের ভেতরে ছিল ধারালো অস্ত্র। বাড়িতে ঢুকেই প্রথমে মা আখতার বেগমে জোর করে টেনে নিয়ে গিয়ে বাথরুমে আটকে দেয় আনোয়ার। অস্ত্র দেখিয়ে সেজো ভাইকে বন্ধ করে দেয় রান্নাঘরে। ছোট ভাইয়ের স্ত্রী ও তার সন্তানদের বন্ধ করে রাখে অন্য একটি ঘরে।

এরপরই বাথরুমের পানিতে ডুবিয়ে মাকে খুন করে আনোয়ার। আর গলা কেটে দেয় সেজো ভাইয়ের। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন আফতাব। মা ও সেজো ভাইকে খুনের পর দরজা বাইরে থেকে বন্ধ করে সোজা হীরাপুর থানায় হাজির হয় অভিযুক্ত। সেখানে আত্মসমর্পণ করেন তিনি।

বিষয়টি জানা মাত্রই ঘটনাস্থলে যান হীরাপুর থানার পুলিশ কর্মকর্তারা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। কী কারণে খুন, তা এখনো স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সম্পত্তি নিয়ে অশান্তির কারণে এই ঘটনা।

শেয়ার করুন