২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:২৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


ঘুরতে গিয়ে ছিনতাইয়ের কবলে দুই বন্ধু
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক এ কে সাংবাদিক আনোয়ার
  • আপডেট করা হয়েছে : ০৭-১১-২০২১
ঘুরতে গিয়ে ছিনতাইয়ের কবলে দুই বন্ধু


পটুয়াখালীর কলাপাড়ায় সৈয়দ নজরুল ইসলাম সেতুতে ঘুরতে এসে ছিনতাইকারীর কবলে পড়েছে দুই বন্ধু। এসময় তাদের মারধর করে একটি স্মার্ট ফোন ও নগদ অর্থ কেড়ে নেয় ছিনতাইকারীরা।

ভুক্তভোগীরা হলেন-জুয়েল হাওলাদার (১৯) ও তানভীর (১৮)। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তারা।

ছিনতাইয়ের কবলে পড়া জুয়েলের বাড়ি কুয়াকাটায়। আর তানভীরের বাড়ি লতাচাপলী ইউপির পাঞ্জুপাড়া এলাকায়। তারা দুজনেই কুয়াকাটা সী বিচে ফটোগ্রাফারের কাজ করেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার করুন