২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৩৫:৪০ অপরাহ্ন
শিরোনাম :
দেশের প্রধান দুই শত্রু বিএনপি আর ডেঙ্গু: ওবায়দুল কাদের মিয়ানমারের নাগরিকের সহযোগিতায় মানব পাচার পাকুন্দিয়া প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নবাব আলী হাসিব খান বানভাসি মানুষের পাশে মুগদা থানা ইমাম উলামা পরিষদের পক্ষ থেকে সেক্রেটারি মুফতি শফিকুল ইসলাম মাজহারীর নগদ অর্থ বিতরণ আদালত কর্তৃক উজ্জ্বল মিয়াজী হত্যা মামলার ৪ আসামির জামিন আবারও না মঞ্জুর ৩ জেলায় উজ্জ্বল মিয়াজী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ নৌ পুলিশ ও ডাকাতদলের মধ্যে গোলাগুলির আহত ৪, আটক ১ ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজী হত্যাকান্ডে জড়িতরা প্রশাসনের নাকের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বাবলা ডাকাত ও কবিরখালাশীকে ধরিয়ে দিতে পারলে ২ লাখ টাকা পুরস্কার


আগুনে বেলুন ছোঁড়ার অভিযোগ, ফের গাজায় বিমান হামলা ইসরায়েলের
ভোরের ধ্বনি অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২১
আগুনে বেলুন ছোঁড়ার অভিযোগ, ফের গাজায় বিমান হামলা ইসরায়েলের


ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ফের ভয়াবহ বিমান হামলা চালিয়েছে ইসরায়েল।

সোমবার রাতে গাজা উপত্যকার খান ইউনুস শহরের কয়েকটি এলাকার ওপর এই হামলা চালানো হয়।

এসব হামলায় পুরো গাজা উপত্যকা কেঁপে ওঠে। ইসরায়েলি হামলা রুখতে ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলনগুলো আগ্রাসী বিমান লক্ষ্য করে পাল্টা গুলি চালায়।

ফিলিস্তিনের শিহাব নিউজ এজেন্সি জানিয়েছে, ইসরায়েলের খান ইউনুস শহরের আল-ক্বাদিসিয়াহ এলাকার ওপর কয়েকটি ক্ষেপণাস্ত্র হামলা চালায়। এর কয়েক মিনিট পর লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানায় যে, “হামলা বন্ধ হয় নি, এখনও বিমানগুলো ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় হামলা চালাচ্ছে।”

ফিলিস্তিনি গণমাধ্যমের খবর অনুসারে, গতরাতের বিমান হামলা এতটা ভয়াবহ ছিল যে, বিস্ফোরণ থেকে কান ফেটে যাওয়ার মতো শব্দ হয়। এ অবস্থার মধ্যে ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা অনেকটা নিচু দিয়ে উড়ে যাওয়া ইসরায়েলি বিমান লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

ইসরায়েলের সামরিক বাহিনী বরাবরের মতোই দাবি করেছে, ফিলিস্তিন থেকে আগুনে বেলুন দিয়ে চালানো হামলার জবাবে তারা বিমান হামলা চালিয়েছে।

শেয়ার করুন